বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জামালগঞ্জে প্রথম আইসিটি জেলা এম্বাসেডর হলেন মনির হোসেন

জামালগঞ্জে প্রথম আইসিটি জেলা এম্বাসেডর হলেন মনির হোসেন

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার প্রথম আইসিটি জেলা এম্বাসেডর হলেন মনির হোসেন।

জামালগঞ্জ উপজেলার ভীমখালী উচ্চ বিদ্যালয়ের ভৌত বিজ্ঞানের শিক্ষক মোঃ মনির হোসেন ICT4E জেলা শিক্ষক এম্বাসেডর নির্বাচিত হয়েছেন।
“ডিজিটাল বাংলাদেশ রূপকল্প ২০২১” বাস্তবায়নে তথ্য যোগাযোগ প্রযুক্তির আওতায় শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় এটু আাই কর্তৃক জেলা ICT4E শিক্ষক এম্বাসেডর মনোনীত করা হয়েছে।
এর আগে করোনাকালে অনলাইনে পাঠদান কার্যক্রমে সক্রিয়ভাবে পরিচালনায় বিশেষ অবদান রাখায় সিলেট ডিভিশনাল অনলাইন স্কুল ও ভীমখালী উচ্চ বিদ্যালয় অনলাইন স্কুল কর্তৃক বেস্ট অনলাইন পারফর্মার নির্বাচিত হয়েছেন।
উপজেলা সদর থেকে বেশ দূরে গ্রামের একটি প্রতিষ্ঠানে শিক্ষকতা করেন মনির হোসেন। তথ্য প্রযুক্তির খুব একটা সুযোগ সুবিধা না পেয়েও শিক্ষকতার প্রতি ভালোবাসা এবং সরকারের রূপকল্প বাস্তবায়নের জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। করোনাকালীন পরিস্থিতিতে অনলাইন ক্লাস পরিচালনা, জামালগঞ্জ উপজেলার প্রতিটি স্কুল ও কলেজে অনলাইন ক্লাস পরিচালনায় সহায়তা প্রদানসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রমে অংশ নিয়েছেন।
করোনাকালীন সময়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার সময়ে শিক্ষার্থীদের ক্ষতি পুষিয়ে দেওয়ার লক্ষ্যে মনির হোসেন অনলাইন ক্লাস পরিচালনার মাধ্যমে শিক্ষা ব্যবস্হাকে সক্রিয় রেখেছেন।
সাফল্যের বিষয়ে মনির হোসেন জানান সরকারের রূপকল্প ২০২১ বাস্তবায়নে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি।শিক্ষা আইসিটির ব্যাপক প্রয়োগ করা এবং শিক্ষক বাতায়নে সেরা নির্মাতা হওয়ার লক্ষ্যে নিয়মিত কনটেন্ট আপলোড দিয়ে যাচ্ছি।
এসময় তিনি এক্ষেত্রে কৃতজ্ঞতা প্রকাশ করেন জেলা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, একাডেমিক সুপারভাইজার, প্রধান শিক্ষক সহ তার সকল সম্মানিত সহকর্মী ও শুভাকাঙ্খীগনের প্রতি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com